Skip to content Skip to sidebar Skip to footer

আবদুল মুহীত অর্থ কি 2024 Free

আবদুল মুহীত নামের অর্থ কি, আবদুল মুহীত নামের বাংলা অর্থ কি, আবদুল মুহীত নামের ইসলামিক অর্থ কি, Abdul Muhith name meaning in Bengali, আবদুল মুহীত কি ইসলামিক নাম,
আবদুল মুহীত অর্থ কি 2024 Free 1

আবদুল মুহীত অর্থ কি | আবদুল মুহীত নামের বাংলা অর্থ কি

আবদুল মুহীত অর্থ কি, প্রিয় বন্ধুরা আপনারা যারা জানতে চাইতেছেন গুগলে সার্চ করে আবদুল মুহীত নামের অর্থ কি বা যারা বলতেছেন  জানতে চাই আবদুল মুহীত নামের বাংলা অর্থ কিংবা যারা Abdul Muhith name meaning in  Bengali বলে খুজতেছেন এবং আবদুল মুহীত নামের অর্থ এভাবেও লিখে সার্চ করতেছেন বা যারা জিজ্ঞাসা করতেছেন আবদুল মুহীত কি ইসলামিক নাম তাদের জন্য বলবাে, এই পােষ্টটি আজ আপনার জন্যই করা হয়েছে।

Dear friends, if you want to know what is the meaning of Abdul Muhith name by searching on Google or who is saying the meaning of Abdul Muhith name in Bengali or those who are searching for Abdul Muhith name meaning in Bengali and searching by typing the meaning of Abdul Muhith name in this way or who is asking what is Abdul Muhith Islamic name? , This paste has been made for you today.

Read More: আদিবা নামের অর্থ কী 2024 Free

আবদুল মুহীত নামের ইসলামিক অর্থ কি|Abdul Muhith name meaning in Bengali

আবদুল মুহীত নামের অর্থ বেষ্টনকারী। আবদুল মুহীত নামের ইসলামিক অর্থ কি ?  আবদুল মুহীত নামের ইসলামিক অর্থ হচ্ছে বেষ্টনকারী। আবদুল মুহীত নামটি ছেলেদের নাম হিসেবে রাখা হয়। বাংলাদেশের অনেক ছেলেদের নাম ই আবদুল মুহীত রাখা হয়েছে।

আবদুল মুহীত নামের আরবি অর্থ কি | Abdul Muhith name meaning in arabic

আবদুল মুহীত নামের আরবি অর্থ বেষ্টনকারী । নিচে আবদুল মুহীত নামের সাথে উপাধি যোগ করে বেশ কয়েকটি সুন্দর নাম তৈরি করা হলাে আশা করি এগুলাে আপনাদের ভালাে লাগবে।

Below are some beautiful names created by adding titles to the name Abdul Muhith. I hope you like these.

১. আবদুল মুহীত খান

২. আবদুল মুহীত রহমান

৩. আবদুল মুহীত শেখ

৪. আবদুল মুহীত মন্ডল

৫. আবদুল মুহীত হক

৬. মোঃ আবদুল মুহীত রহমান

৭. আবদুল মুহীত উদ্দিন

৮. আবদুল মুহীত চৌধুরি

৯. আবদুল মুহীত আহমেদ

১০. মোঃ আবদুল মুহীত মল্লিক

১১. মোহাম্মদ আবদুল মুহীত খান মোস্তাক

১২. আবদুল মুহীত ইসলাম

১৩. আবদুল মুহীত সরকার

১৪. আবদুল মুহীত ইকতিদার

১৫. মেহেদি হাসান আবদুল মুহীত

১৬. আবদুল মুহীত আলি

১৭. শেখ আবদুল মুহীত

১৮. মাইকেল আবদুল মুহীত

১৯. জামিল হোসেন আবদুল মুহীত

২০. আবদুল মুহীত চাকলাদার

আবদুল মুহীত কি ইসলামিক/আরবি নাম 

জি অবশ্যই আবদুল মুহীত একটি ইসলামিক/ আরবি নাম। 

G. Of course Abdul Muhith is an Islamic / Arabic name.

আবদুল মুহীত (Abdul Muhith) নামের অর্থ এবং তাৎপর্য নিচে দেওয়া হলো:

আবদুল মুহীত নামের অর্থ:

  1. বাংলা অর্থ: “আবদুল মুহীত” নামের বাংলা অর্থ হলো “মুহীতের বান্দা” বা “সর্বব্যাপী আল্লাহর বান্দা”। এখানে “আবদ” অর্থ “বান্দা” এবং “মুহীত” অর্থ “যিনি সর্বত্র আছেন” বা “সর্বব্যাপী”। মুহীত শব্দটি আল্লাহর একটি গুণবাচক নাম, যা আল্লাহর সর্বত্র উপস্থিতি এবং জ্ঞানের প্রতি নির্দেশ করে।
  2. ইসলামিক অর্থ: ইসলামিক দৃষ্টিকোণ থেকে, আবদুল মুহীত নামের অর্থ হলো “সর্বত্র বিদ্যমান ও সর্বজ্ঞ আল্লাহর দাস”। “আল-মুহীত” আল্লাহর ৯৯টি সুন্দর নামের একটি, যার অর্থ “সর্বব্যাপী” বা “সবকিছু ধারণকারী”। সুতরাং, আবদুল মুহীত হলো সেই ব্যক্তি, যিনি আল্লাহর সর্বজ্ঞতা ও সর্বত্র উপস্থিতি সম্পর্কে বিশ্বাসী এবং আল্লাহর দাস হিসেবে নিজেকে সমর্পণ করেছেন।

আবদুল মুহীত কি ইসলামিক নাম?

হ্যাঁ, আবদুল মুহীত একটি ইসলামিক নাম। এটি আরবি ভাষা থেকে এসেছে এবং আল্লাহর গুণবাচক নাম “আল-মুহীত” এর সাথে সম্পর্কিত। ইসলামে এই ধরনের নামগুলো অত্যন্ত সম্মানিত, কারণ এগুলো আল্লাহর বিভিন্ন গুণ ও শক্তির প্রতিফলন করে। আবদুল মুহীত নামটি আল্লাহর প্রতি সম্পূর্ণ বিশ্বাস এবং তাঁর সর্বত্র উপস্থিতির প্রতি অবিচল আস্থার প্রকাশ হিসেবে ব্যবহার করা হয়।

   

Leave a comment